অধিনায়ক ড্যারেন স্যামির কমেন্টে লজ্জা পেয়ে পোস্ট সংশোধন করেন সাব্বির

241

নিদাহাস ট্রফি থেকে দেশে ফিরে আসার পর ব্যস্ত সময় কাটাচ্ছেন সাব্বির রহমান।

ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ হলেও মাঠে নিয়মিত নামছেন সাব্বির। ১৯ মার্চ দেশে ফেরার পর সিরাজগঞ্জ প্রিমিয়ার লিগে সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ খেলেছেন। সামনেই তার খেলার কথা রাজশাহীতেও। মাঝে কিছুদিনের বিশ্রামে থাকার কথা। কিন্তু এ সময়টাতেও ব্যস্ত হয়ে পড়লেন সাব্বির।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল খেলতে এখন করাচিতে সাব্বির রহমান। শনিবার রাতে করাচির উদ্দেশ্যে রওণা হয়েছেন বাংলাদেশের এ হার্ডহিটার। ফাইনালের জন্য পেশোয়ার জালমি তাকে উড়িয়ে নিয়েছে।

রাতে সাব্বির রহমান সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ছবি পোস্ট করে লিখেন,‘লাহোরে যাচ্ছি পিএসএল ফাইনাল খেলতে।’ কিছুক্ষণ পরেই পেশোয়ারের অধিনায়ক ড্যারেন স্যামি লিখেন,‘তাহলে তুমি ফাইনাল মিস করতে যাচ্ছো।’

নিজের ভুল বুঝতে পেরে পরবর্তীতে পোস্ট সংশোধন করেন সাব্বির। । কারণ আজ করাচিতে পিএসএলের ফাইনালে মুখোমুখি হবে পেশোয়ার জালমি ও ইসলামাবাদ ইউনাইটেড।

এদিকে পিএসএল ফাইনাল খেলার কথা ছিল তামিম ইকবালেরও। নিদাহাস ট্রফির ফাইনাল শেষে তামিম গিয়েছিলেন লাহোরে। সেখানে খেলেছিলেন পিএসএলের প্রথম এলিমিনেটর ম্যাচ। এরপর হাঁটুর ইনজুরিতে মাঠে নামা হয়নি তার। বাঁ হাঁটুর পুরনো ব্যাথা বেড়ে যাওয়ায় করাচির ফাইনালে খেলা হবে না দেশসেরা ওপেনারের।