দুই দিন ধরে এই শিশুটি তার মাকে খুজতেছে , তার মাকে পেতে বেশি বেশি #শেয়ার করে সাহায্য করুন!

14588

চট্টগ্রামের কর্ণফুলী থানার কর্ণফুলী নতুন ব্রিজ এলাকার যাত্রী ছাউনির কাছে মেয়েটি খুঁজে পাওয়া গিয়েছিলো। অভিভাবকহীন অবস্থায় পাওয়া যাওয়া ছোট্ট শিশু মারুফাকে। এর পর কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি/তদন্ত) ইমাম হাসান নিজের হেফাজতে রেখেছেন শিশুটিকে। কিন্তু দুই দিন ধরে এই শিশুটির কোনো অভিভাবক খুঁজে পাওয়া যাচ্ছে না।

সন্তানের সদকায় সেহরি খাওয়ান নূর নাহার

কর্ণফুলী থানার ওসি (তদন্ত) ইমাম হাসান জানান, রোববার সন্ধ্যায় শিশুটিকে কর্ণফুলী নতুন ব্রিজ এলাকায় অভিভাবকহীন অবস্থায় পাওয়া গেছে। মেয়েটি তার নাম মারুফা বলে জানিয়েছে। তার বয়স আনুমানিক চার বছর। সে তার বাবার নাম বলছে মালেক। মায়ের নাম বলছে হনুফা আক্তার বলে সে জানায়।

হাত হারানো রাজীব লাইফ সাপোর্টে


কিন্তু তার বাসা কোথায় সে বলতে পারছে না। অন্য কোনো তথ্যও সে দিতে পারছে না। দুই দিন ধরে চেষ্টার পরও তার কোনো অভিভাবক বা মা- বাবার খোঁজ মিলছে না। কেউ যদি মেয়েটিকে চিনতে পারেন তাহলে কর্ণফুলী থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন ওসি ইমাম হাসান। মেয়েটি বর্তমানে কর্ণফুলী থানার ওসি (তদন্ত) ইমাম হাসানের হেফাজতে রয়েছে।

আপনার জ্ঞান হারানোর জন্য এই একটি ভিডিও যথেষ্ট!!! দেখলেই বুঝবেন (ভিডিও সহ)


সবার আগে সর্বশেষ সংবাদ ফেইসবুকে পড়তে এখনি লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন Atn24online.com ফেসবুক পেইজে । আমাদের পোস্ট ভাল লাগলে অবশ্যই লাইক- কমেন্ট- শেয়ার করে আমাদের সাথে থাকবেনঃ https://www.facebook.com/atn24online/

আপনাকে ধন্যবাদ আমাদের পোস্টটি পড়ার জন্য ।

ইসরাইলি যুদ্ধাপরাধীদের শাস্তি দিন : ফিলিস্তিন